আশাশুনি উপজেলা চেয়ারম্যান মোস্তাকিমের মাতা সুফিয়ার দাফন সম্পন্ন

আশাশুনি ব্যুরো : অাশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম ও বুধহাটা ইউপি চেয়ারম্যান আ.ব.ম মোছাদ্দেক এর মাতা সুফিয়া আহমেদের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার বাদ জোহর চাপড়া ফুটবল মাঠে মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় ইমামতি করেন চাপড়া মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মনিরুজ্জামান। মরহুমার নামাজে জানাযায় সাবেক এমপি ইঞ্জিঃ মুজিবর রহমান, সাতক্ষীরা পৌর মেয়র তাসকিন আহম্মেদ চিশতি, আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, থানা অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক শেখ তরিকুল হাসান, দেবহাটা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুজিবুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম মিনি, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারী, সাবেক ইউপি চেয়ারম্যান এম শাহাজান আলী, আব্দুল হান্নান, জহুরুল হক, উপজেলা আওয়ামীলীগ নেতা এড. শহিদুল ইসলাম পিন্টু, মোল্যা রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সম সেলিম রেজা মিলন, আবু হেনা শাকিল, আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিম, প্রভাষক ম. মোনয়েম হোসেন, আলমগীর আলম লিটন, শেখ জাকির হোসেন, শেখ মিরাজ আলী, আবুল বাছেত মোঃ হারুন চৌধুরী, আব্দুল আলিমসহ উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলা বিএনপি, জাতীয় পার্টি’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ ও মুসল্লীবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন ও মরহুমার আত্মার মাগফিরাত কামনায় উপজেলা চেয়ারম্যানের চাপড়াস্থ বাসভবনে উপস্থিত হন, সাতক্ষীরা ০৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আ.ফ.ম রুহুল হক, এমপি প্রতিনিধি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডল। আগামী শুক্রবার বাদ জুম্মা মরহুমার আত্মার মাগফিরাত কামনায় দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। উল্লেখ্য, আশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিমের মাতা সুফিয়া আহমেদ (৮৬) রোববার দুপুর ১.৩৫ টার দিকে বার্ধক্য জনিত কারনে অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

error: লাল সবুজের কথা !!