আশাশুনির বীর মুক্তিযোদ্ধা গোলাম ইদ্রিস আর নেই

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলার কাদাকাটি ইউনিয়নের মিত্র তেঁতুলিয়া গ্রামের মৃত অমেদ আলী শাহা এর ছেলে ও আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মন্টুর পিতা বীর মুক্তিযোদ্ধা শাহ মোহাম্মদ গোলাম ইদ্রিস আর নেই (ইন্নালিল্লাহি—–রাজিউন।

একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, মিত্র তেঁতুলিয়া পিএসএস মাধ্যমিক বিদ্যালয়ের অবঃ প্রধান শিক্ষক ও একই বিদ্যালয়ের এসএমসি সভাপতি গোলাম ইদ্রিস বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার দিবাগত রাত্র ৩ টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। শুক্রবার বাদ জুম্মা মরহুমের নামাজে জানাযা ও গার্ড অব অনারের মাধ্যমে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান, ইউপি চেয়ারম্যান দিপংকর কুমার সরকার, এসআই জাফর আহমেদ, এসআই সঞ্জীব সমাদ্দার, পিএসএস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম আবু সাদেক, কুল্যা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু সাইদ ঢালী, সাবেক প্রধান শিক্ষক আঃ হামিদ, মুক্তিযোদ্ধা কওছার আলি সহ বহু হাজী, হাফেজ ও আলেম জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও মুসল্লীবৃন্দ উপস্থিত ছিলেন।

জানাযা নামাজে ইমামতি করেন, শাহনগর জামে মসজিদের ইমাম মাওলানা নুরুজ্জামান। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মৃতকালে তিনি স্ত্রী, ৪ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

error: লাল সবুজের কথা !!