আশাশুনির ফকরাবাদে ৪দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

39

আশাশুনি প্রতিনিধি : মুজিববর্ষ উপলক্ষ্যে আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের ফকরাবাদে বঙ্গবন্ধু স্মৃতি চারদলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে তেঁতুলিয়া ব্রীজ সংলগ্ন আদর্শ গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জগদীশ চন্দ্র সানা। ফাকরাবাদ আদর্শ যুব সংঘের আয়োজনে ফাইনাল খেলায় পাইকগাছা উপজেলার লক্ষীখোলা ফুটবল দল ও একই উপজেলার বোরহানপুর ফুটবল দল পরষ্পরের মুখোমোখি হয়। আকর্ষনীয় এই খেলাটিতে বোরহানপুর ফুটবল দল ১-০ গোলের ব্যবধানে লক্ষীখোলা ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে মনোমুগ্ধকর এই খেলাটি পরিচালনা করেন অরুন কান্তি সানা, আসাদুল হক ও বাবলুর রহমান। খেলাটির ধারাভাষ্যে ছিলেন আশরাফ হোসেন ও ডাঃ আবু রায়হান রাজ। আকর্ষনীয় এই খেলাটি এসময় উপভোগ করেন, কাদাকাটি ইউপি চেয়ারম্যান দিপংকর কুমার সরকার, বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন গাইন, আফসার আলী গাজী, মোহাম্মাদ আলী সরদার, বিল্লাল গাইন, শওকত সরদার, শাহজাহান আলী, আওয়ামীলীগ নেতা জাকির হোসেন, ফারুক হোসেন সানা, ইউপি সদস্য হাফেজ রুহুল আমিন, মুক্তযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মহাসিন আলী লিটন, যুবলীগ নেতা এমএম সাহেব আলী, খুলনা বঙ্গবন্ধু পরিষদের দপ্তর সম্পাদক ফরিদউজ্জামান ফরিদ, তরুন ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন মোড়ল, ফাকরাবাদ আদর্শ যুব সংঘের উপদেষ্টা এসএম শরীফ, বিএম আলাউদ্দীন, সম্ভাব্য মেম্বার প্রার্থী আঙ্গুর হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু রায়হান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও দর্শকবৃন্দ। সবশেষে বিজয়ী ও পরাজিত দলের মধ্যে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।