আশাশুনির কুল্যায় ৪৩০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ

13

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলার কুল্যায় অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১২টায় কুল্যা বেনাডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় হলরুমে এলাকার অসহায় মানুষের মাঝে প্রত্যেককে ৮কেজি চাল,৭০০গ্রাম ডাল ও ১ কেজি ৬০০ গ্রাম আলু বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে ৪৩০জন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করেন, কুল্যা ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরী।

এসময় তিনি বলেন, কুল্যা ইউনিয়নকে করোনার হানা থেকে রক্ষা করার জন্য আমি দিন রাত পরিশ্রম করে যাচ্ছি। ইতিমধ্যে আমি ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রাম পুলিশদের সাথে করোনা প্রতিরোধে মতবিনিময় সভার মাধ্যমে সকল ওয়ার্ড নেতৃবৃন্দকে সচেতন থেকে কাজ করার আহবান করেছি। এছাড়াও ইউনিয়নের প্রতিটি বাজার ও ওয়ার্ডে ঘুরে ঘুরে মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সতর্ক করছি এবং অসহায় মানুষদের খোঁজ খবর নিয়ে পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি।

ইউপি চেয়ারম্যান এসময় প্রতি ওয়ার্ডের বিত্তবানদের এগিয়ে এসে অসহায় মানুষের পাশে থাকার আহবান জানান। কুল্যা গ্রামের বিত্তবান ব্যক্তিদের উদ্যোগে ও ইউপি সদস্য আব্দুল মাজেদ গাজীর সার্বিক ব্যবস্থাপনায় এসময় কুল্যা বেনাডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় সভাপতি এড. দেবাশীষ মুখার্জী, আশাশুনি প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক এসকে হাসান, আওয়ামীলীগ নেতা ওমর সাকি পলাশ, ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি মেহবুবার আলী রমজান, সমাজ সেবক রুস্তম আলী, প্রেসক্লাব সদস্য শেখ বাদশা, জ্বলেমিন হোসেন, ব্যবসায়ী ইসমাইল হোসেন, ইউসুফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।