আশাশুনির কলিমাখালী এলাকার মানুষ আজও বিদ্যুতের আলো থেকে বঞ্চিত

5

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের কলিমাখালী গ্রামের একাংশ মানুষ বিদ্যুৎ না পেয়ে অন্ধকারে জীবন যাপন করছে। মাত্র ৬ মাস আগে কলিমাখালী গ্রামের উপর দিয়ে হিজলিয়া ও কোলা গ্রামে বিদ্যুৎ সংযোগ দেওয়া হলেও কলিমাখালীর কিছু অংশ বিদ্যুৎ বিহীন জীবন যাপন করতে বাধ্য হচ্ছে। কলিমাখালী বিদ্যালয়ের দক্ষিন পার্শ্বস্থ অয়জুদ্দিন সরদারের বাড়ী থেকে কলিমাখালী চৌরাস্তা পর্যন্ত প্রায় ১ কিলোমিটারের মত বিদ্যুৎ লাইনে আন্ডার লাইন টানা না থাকার কারনে বড় বিপাকে পড়েছেন অত্র এলাকার বিদ্যুৎ প্রত্যাশী জনগণ। বিদ্যুৎ বঞ্চিত জনগোষ্টি বিদ্যুৎ সংযোগ পাওয়ার অদম্য ইচ্ছা নিয়ে পাটকেলঘাটাস্থ সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিস বরাবর আন্ডার লাইন সংযোগের জন্য আবেদন করলেও যথাযথ কর্তৃপক্ষের উদাসীনতার কারনে আন্ডার লাইন সংযোগ পাচ্ছে না।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অদম্য ইচ্ছা ও নির্বাচনীয় ইস্তেহার গ্রামকে শহর রুপে গড়ে তোলা। শহরের মানুষ যে সুযোগ সুবিধা ভোগকরে তদরূপ সুযোগ সুবিধা গ্রামের মানুষ ও পাবে। এই লক্ষ্য বাস্তবায়নে প্রধানমন্ত্রীর অন্যতম প্রধান উদ্যোগ প্রতিটা ঘরে ঘরে বিদ্যুৎ।

বিদ্যুৎ বঞ্চিতরা এই আশায় বুক বাধলেও যেন হতাশার শেষ নেই তাদের। বিদ্যুৎ বঞ্চিতরা যাতে দ্রুত আন্ডার লাইন সংযোগ পেয়ে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত বিদ্যুৎ পেতে পারে সেজন্য যথাযথ কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।