আশাশুনিতে মুজিব শতবর্ষ উপলক্ষে আয়োজিত যুব প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

92
আশাশুনিতে উন্নয়ন সংস্থার
আশাশুনিতে উন্নয়ন সংস্থার "উন্নয়নে যুব সমাজ" কার্যক্রমের যুব প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করছে আশাশুনি সদর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান হোসেনুজ্জামান হোসেন।ছবি- লাল সবুজের কথা

নিজস্ব প্রতিনিধি : আশাশুনি সদরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত যুব প্রতিযোগিতার পিকেএসএফ পর্যায়ে  অংশগ্রহণকারীর মধ্য থেকে চূড়ান্ত দুই জন বিজয়ী হওয়ায় পুরস্কার প্রদান করা হয়েছে।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে সংস্থার আশাশুনি শাখা অফিসে পুরস্কার বিতরণ, নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান এস.এম হোসেনুজ্জামান হোসনকে ফুলেল শুভেচ্ছা এবং পিকেএসএফ-এর সমৃদ্ধির পথে বইটি তার তুলে দেয়া হয়। পুরস্কার বিতরণে পিকেএসএফ হতে প্রেরিত মোবাইল ট্যাব এবং ব্যাগপ্যাক বিজয়ীদের হাতে তুলে দেয়া হয়।

এ সময় আশাশুনি সদর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এস.এম হোসেনুজ্জামান হোসেনকে উন্নয়ন, আশাশুনি শাখার পক্ষে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন শাখা ব্যবস্থাপক মো. সাহরিয়ার হোসেন সহ অফিসের সকল স্টাফবৃন্দরা।

এ ব্যাপারে উন্নয়ন সংস্থার আশাশুনি শাখার সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মো. জহুরুল ইসলাম বলেন,  একই ক্যাটাগরিতে উন্নয়ন সংস্থার আশাশুনি শাখার “উন্নয়নে যুব সমাজ” সদস্যদের মধ্য থেকে সারাদেশব্যপী দ্বিতীয় এবং সপ্তম হওয়ার গৌরব অর্জন করেছে। যেটি সত্যি আনন্দ এবং খুশির সংবাদ।

এসময় শাখা ব্যবস্থাপক মো. সাহরিয়ার হোসেন, ইউপি সদস্য মো. শাহিন হোসেন, স্বাস্থ্য কর্মকর্তা ইকবাল কবির সহ অফিসের সকল স্টাফবৃন্দরা উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সমাজ উন্নয়ন কর্মকর্তা মো. জাবের হোসেন।