আশাশুনিতে পুলিশী অভিযানে গ্রেফতার-৫

14
লাল সবুজের কথা- Lal Sobujer Kotha

সোহরাব হোসেন ,বিশেষ প্রতিনিধি আশাশুনিঃ আশাশুনি থানা পুলিশের বিশেষ অভিযানে নাশকতা মামলার আসামী সহ পাঁচ আসামীকে গ্রেফতার করা হয়েছে। থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথের নেতৃত্বে বুধবার দিবাগত রাতভর আশাশুনি থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

পিএসআই আ. রাজ্জাক সঙ্গীয় এএসআই মাহাবুব হাসান ও এএসআই ফেরদৌস কবির ৫০০ গ্রাম গাঁজা সহ উপজেলার কাদাকাটি গ্রামের নজরুল সরদারের পুত্র নাজমুল ইসলাম ওরফে রিপন সরদার কে কাদাকাটি এলাকা হতে হাতেনাতে গ্রেফতার করেন। পরবর্তীতে উক্ত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আশাশুনি থানার মামলা নং-১২(১০)১৮ রুজু করা হয়।

এসআই মনজুরুল হাসান সঙ্গীয় ফোর্স এর সহায়তায় নাশকতা মামলা নং-১৯(০৮)১৮ এর আসামী উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের শফিকুল ইসলামের পুত্র রাইসুল ইসলাম কে তার নিজ বাড়ী হতে গ্রেফতার করেন। এসআই প্রদীপ কুমার সানা সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-১৬৬/১৮, সিআর-২১৪/১৮, সিআর-২৫১/১৮ (ওয়ারেন্ট) ও আশাশুনি থানার নাশকতা মামলা নং-১২(০৯)১৮ এর আসামী উপজেলার নাছিমাবাদ গ্রামের আকিমুদ্দিন গাজীর পুত্র আনার হোসেন গাজী কে গ্রেফতার করেন।

এএসআই শাহ জামাল সঙ্গীয় ফোর্সের সহায়তায় জিআর-১৫৪/১৪ (নাঃশিঃ)(ওয়ারেন্ট) এর আসামী প্রতাপনগর গ্রামের জহর আলী মোড়লের পুত্র আরশাদ আলী মোড়লকে তার নিজ বাড়ী হতে গ্রেফতার করেন। এএসআই স্বরজিৎ বিশ্বাস সঙ্গীয় ফোর্সের সহায়তায় জিআর-৮৪/০৭ (ওয়ারেন্ট) এর আসামী কাদাকাটি গ্রামের ওয়াদুদ সরদারের পুত্র ইস্রাফিল ইসলাম ওরফে বাবুকে তার নিজ বাড়ী হতে গ্রেফতার করেন। বৃহস্পতিবার সকালে আসামীদেরকে চালান মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।