আশাশুনিতে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির প্রস্তুতিমূলক সভা

22
আশাশুনিতে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির প্রস্তুতিমূলক সভা

আশাশুনি প্রতিনিধি ॥ আশাশুনিতে ঘুর্ণিঝড় ‘আম্ফান’ এর সম্ভাব্য আঘাতের হাত থেকে রক্ষার উদ্দেশ্যে দুর্যোগ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মোস্তাকিমের সভাপতিত্বে সভায় উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুদেষ্ণা সরকার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ইঞ্জিনিয়ার আক্তার হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খান, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল হক, সমবায় কর্মকর্তা মোঃ কারিমুল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা শিক্ষা অফিসার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, আব্দুল আলিম মোল্যা, দঅপঙ্কর কুমার সরকার, প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব শফিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান পরিস্কার পরিচ্ছন্ন করা, নির্বাচিত ঘুর্ণিঝড় আশ্রয় কেন্দ্র পরিচালনার জন্য প্রত্যেকটি কেন্দ্রের জন্য ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন, সকল শিক্ষা প্রতিষ্ঠানে ব্যবহৃত তালার ৩ সেট করে চাবি প্রস্তুত করে যথাস্থানে পৌছানোর ব্যবস্থাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও গুরত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।