আলিপুরে সৎ মা ও চাচাতো ভাইয়ের বিরুদ্ধে ঘরবাড়ি ভাংচুর, লুটের অভিযোগ

53

সাতক্ষীরা প্রতিনিধি::

সাতক্ষীরা সদরের আলিপুর মাঝেরপাড়ায় সৎ মা, আপন চাচী ও চাচাতো ভাইদের বিরুদ্ধে বসত ঘর ভাংচুর ও নগদ টাকা সহ স্বর্ণালংকার লুটের অভিযোগ উঠেছে।
অভিযোগটি করেন আলিপুর মাঝেরপাড়ার আব্দুল জলিলের ছেলে মোঃ মিলন হোসেন।
তিনি জানান, তার পিতা তাদেরকে না জানিয়ে তারই আপন চাচাতো ভাই ইসলামের ছেলে হাসেম (২৫), আইজুদ্দি মোড়লের ছেলে শহীদুল (৫০), শহিদুলের ছেলে রিপন (৫০), গোলামের ছেলে রবিউল (৩০), মৃতঃ বিল্লালের ছেলে কাশেম (২৫), সাইদুল ইসলামের স্ত্রী রোকেয়া খাতুন (৩২), শহীদুল ইসলামের স্ত্রী হালিমা খাতুন (৪৫) দের সহযোগিতায় রুমা খাতুন (৩০) নামে একজনকে বিয়ে করে।

তারপর বাড়ীতে এনে তুলেছে এবং আমাদের উপর অত্যাচার অব্যাহত রেখেছে। আমার চাচাতো ভাইরা আমাদেরকে ভিটা হতে তাড়াবে, গ্রাম ছাড়া করবে, আমাদের লাশ ফেলে দিবে বলে হুমকি প্রদান করছে। সর্বদাই অশ্লীল ভাষায় গালিগালাশ সহ দুর্ব্যবহার করে আসছে। গত বুধবার (২৯ শে আগস্ট ২০১৮) বিকাল ৪ ঘটিকার সময় সকলে মিলে আমাদের বসত ঘর ভাংচুর শুরু করলে আমি সহ আমার মা বাঁধা দেওয়ায় আমাদেরকে বেধড়ক মারপিট করে এবং প্রাণে মারার হুমকি দেয়। ইহা ছাড়াও আমার সৎ মা, চাচী ও চাচতো ভাইরা আমাদের বাড়ীতে থাকা নগদ ১ লক্ষ টাকা, আমার স্ত্রীর গলার ১ ভরি স্বর্ণের চেন, ১২ আনা ওজনের কানের দুল, ৫ আনা ওজনের আংটি ও আমার ৮ আনা ওজনের স্বর্ণের আংটি সহ অনেক আসবাবপত্র আমাদের ঘর হতে জোর পূর্বক লুট করে নিয়ে যায়। এছাড়াও তারা আমাদের বসত ঘরসহ রান্না ঘর সম্পূর্ণ ভেঙ্গে ফেলেছে।
এমতাবস্থায় মোঃ মিলন হোসেন নিরুপায় হয়ে সাতক্ষীরা জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।