অসাম্প্রদায়িক চেতনায় শিক্ষার্থীদের ভালো মানুষ হতে হবে : লুৎফুল্লাহ এমপি

16
লাল সবুজের কথা। Lal Sobujer Kotha
লাল সবুজের কথা। Lal Sobujer Kotha

কলারোয়ার ধানদিয়া বেগম খালেদা জিয়া ডিগ্রি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে কলেজের হলরুমে আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ।

একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া নবাগত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় অনুষ্ঠানে। নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি বলেন- ‘অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনা লালন-পালন করে ভালো মানুষ হতে হবে, সেটাই মূখ্য। পড়ালেখা করে ভালো রেজাল্ট নিজের জন্য কিন্তু সেই রেজাল্টের সদব্যবহার করতে হবে দেশ ও দেশের সাধারণ মানুষের কল্যাণে।’

তিনি আরো বলেন- ‘মাদক-সন্ত্রাস-ইভটিজিংমুক্ত সমাজ গড়তে কোমলমতি শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে, খেলাধূলাকে গুরুত্ব দিতে হবে।’ শিক্ষার্থীদের আগামি দিনগুলোতে শুভ কামনা করেন ওয়ার্কার্সপার্টির কেন্দ্রীয় এ নেতা।

কলেজ পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক ময়নুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে তালা উপজেলার নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, স্থানীয় ১নং জয়নগর ইউপি চেয়ারম্যান শামছুদ্দীন আল মাসুদ বাবু, ইউনিয়ন আ.লীগের সভাপতি মাস্টার আজিজুর রহমান, সাধারণ সম্পাদক তাপস কুমার পাল, অধ্যক্ষ আবু বক্কর ছিদ্দিকী, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ ফিরোজ আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম আবু সাঈদ, সিনিয়র সহ.সভাপতি শেখ মারুফ আহম্মেদ জনি, সাংবাদিক আসাদুজ্জামান আসাদসহ শিক্ষক-শিক্ষার্থীসহ সুধিজনেরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন শিক্ষার্থী সুমাইয়া ইয়াসমিন। গীতা পাঠ করেন শিক্ষার্থী মৌসুমি মুখার্জী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক মোস্তফা নাসির উদ্দীন।